Welcome to the world of BANDHAN

BANDHAN FOUNDATION for YES
(Literature-Culture, Science-Technology, Health-Wealth-Sports and an Islamic organization for the children.)

Copyright@ 1998-2009, All rights reserved by the Author and Bandhan Foundation.

Saturday, January 10, 2009

গাজায় ইসরাইলী আগ্রাসন ও হামলা বন্ধ করো...

সর্বশেষ তথ্য মতে, ফিলিস্তিনের গাজায় ইতিমধ্যে ইসরাইলী বর্বর হামলায় সাত সহস্রাধিক শিশু-কিশোর, নারী ও পুরুষ প্রাণ হারিয়েছেন। সবচেয়ে বেশী নিহত ও আহত হয়েছে শিশুরা। এই মানবতা বিরোধী ও অবৈধ হামলার মুল শিকার নারী ও শিশু; পরবর্তী প্রজন্মকে নিশ্চিন্হ করে দেয়া। আসুন, ইসরাইলের এই বর্বর, ঘৃণিত ও অবৈধ আগ্রাসন এবং হামলার বিরুদ্ধে সোচ্চার হই।

2 comments:

BANDHAN Associates by JQuB said...

গাজায় কোন ঘোষিত যুদ্ধ হচ্ছে না, নির্বিচারে জাতিসংঘ ও আমেরিকায় সহায়তায় গণহত্যা চালানো হচ্ছে...

BANDHAN Associates by JQuB said...

ট্যাংক ও জঙ্গী বিমানের ছত্রছায়ায় ইসরাইলী বাহিনী যখন গাজা সিটির ভেতরে প্রবেশের চেষ্টা করছে গাজায় তখন ফিলিস্তিনী যোদ্ধাদের পাল্টা হামলায় আজ আরও ১৫জন ইসরাইলী সেনা নিহত হয়েছে। ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাস পরিচালিত আল আকসা টেলিভিশন জানিয়েছে, আজ হামাসের পাল্টা হামলায় বেইত লাহিয়ায় ১২জন এবং খান ইউনুসে ৩জন ইসরাইলী সেনা নিহত হয়েছে।

এছাড়া গতকাল হামাসের হাতে আটক এক ইসরাইলী সেনা ইসরাইলী বিমান হামলায় নিহত হয়েছে। একটি ভবনে এই ইসরাইলি সেনাকে আটক রাখা হয়েছিলো। কিন্তু বোমা বর্ষণ করা হলে ভবন বিধ্বস্ত হয়ে ইসরাইলি সৈন্য নিহত হয়। এ নিয়ে গত ১৮দিনে ইহুদীবাদি ইসরাইলের প্রায় ৪৯জন সেনা নিহত হলো।
আল আকসা টেলিভিশনে আজ নিহত ইসরাইলী সেনাদের ভিডিও ফুটেজ দেখানো হয়েছে। একই সময় ৯১ জন ইসরাইলী সেনা আহত হয়েছে। এদিকে মানবাধিকার ও বাকস্বাধীনতা ধ্বজাধারী ইউরোপে আজ আল আকসা টেলিভিশনের সম্প্রচার নিষিদ্ধ করা হয়েছে। গাজা যুদ্ধের সঠিক খবর পরিবেশন করার কারণে টিভি চ্যানেলটি নিষিদ্ধ করা হয় বলে বিশ্লেষকরা মনে করছেন।

Ad Management